Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে বিদেশি প্রকৌশলীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪৭ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠসংলগ্ন একটি বিদ্যুৎকেন্দ্রে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৌফিক (৪৫) নামে বিদেশি প্রকৌশলীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনার বিষয়ে নিহতের সহকর্মী টেকনিশিয়ান মো. হানিফ জানান, তৌফিক দীর্ঘদিন ধরে ডিপিডিসি বিদ্যুৎকেন্দ্রে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্তরত ছিলেন। সকালে কেন্দ্রে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

ওই প্রতিষ্ঠানে কর্মরত সিভিল ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান রাসেল বলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় কোম্পানির একটি বাসায় থাকতেন তৌফিক। তিনি ইন্দোনেশিয়ান নাগরিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ