Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁয় সড়ক ও জনপদ অধিদপ্তরের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২১ পিএম

নওগাঁয় সড়ক ও জনপদ অধিদপ্তরের আওতাধীন জমিতে অবৈধ ভাবে গড়ে উঠা স্থাপনা দুইদিন ব্যাপী উচ্ছেদ কার্যক্রম শুরু হয়েছে। রোববার সকাল থেকে জেলার মান্দা উপজেলার সাবাইহাটের চৌদ্দমাইল থেকে উচ্ছেদ কার্যক্রমের অংশ হিসেবে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে স্ক্যাভেটর দিয়ে ভাঙচুর শুরু হয়।
এসময় উপস্থিত ছিলেন, সওজ ঢাকা জোনের উপ-সচিব মাহবুবুর রহমান ফারুকী, নওগাঁ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ হামিদুল হক, উপ-বিভাগীয় প্রকৌশলী মুনছুর আহমেদ, মান্দা থানার সহকারী কমিশানর (ভূমি) এসএম হাবিবুল হাসানসহ পুলিশ প্রশাসন।
উচ্ছেদ কার্যক্রমের অংশ হিসেবে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে রাজশাহী-নওহাটা-চৌমাশিয়া সড়কের ৩২তম কিলোমিটার থেকে ৬৬তম কিলোমিটার পর্যন্ত সড়কের উভয় পাশে ভাঙচুর করা হবে। উচ্ছেদের প্রথমদিন সাবাইহাটের চৌদ্দমাইল থেকে দেলুয়াবাড়ী পযর্ন্ত প্রায় শতাধিক স্থাপনা ভাঙচুর করা হয়। এসময় অনেকে তাদের নিজ নিজ স্থাপনা সরিয়ে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান

১৮ অক্টোবর, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ