Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে ট্রাক চাপায় শিশু শিক্ষার্থী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫০ পিএম | আপডেট : ১:৫৩ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০১৯

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের দুর্গাপুর উপজেলার কালামাকের্ট বাজার এলাকায় শনিবার সাড়ে ১০টার দিকে ট্রাকের চাপায় রিফাত (৬) নামক এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর গ্রামের রতন মিয়ার শিশু পুত্র রিফাত কালামার্কেট বাজারের দক্ষিণে জামে মসজিদে ইসলামী ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ধর্মীয় শিক্ষার শিক্ষার্থী। প্রতিদিনের ন্যায় শনিবার সকাল ১০টার দিকে রিফাতের ধর্মীয় শিক্ষার ক্লাস ছুটি হয়। সে মসজিদ থেকে বের হয়ে বাড়ী ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় সকাল সাড়ে ১০টার দিকে বালুবোঝাই একটি দ্রæতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট ২৮-০০-৯৬) তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই রিফাতের করুণ মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহবুবের সাথে যোগাযোগ করলে তিনি ট্রাকের চাপায় শিশু নিহতের সত্যতা স্বীকার করে বলেন, নিহত শিশুর মরদেহটি পরিবারের হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ