Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুপুরে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন রওশন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৪৫ এএম

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা নির্ধারণ নিয়ে জাতীয় পার্টিতে জটিলতার মধ্যেই আজ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। বৃহস্পতিবার দুপুর ১২টায় রওশন এরশাদের বাসভবনে এ সংবাদ সম্মেলন হবে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এই প্রথম সংবাদ সম্মেলনে আসছেন তার স্ত্রী রওশন এরশাদ।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর বিরোধীদলীয় নেতা নির্ধারণ নিয়ে বিবাদ দেখা দেয় জাতীয় পার্টিতে। পার্টির অধিকাংশ সংসদ সদস্য মঙ্গলবার বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা করতে স্পিকারকে চিঠি দেন। এর পর বুধবার রওশন এরশাদকে বিরোধীদলীয় নেতা করতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে চিঠি দেয়া হয়। বুধবার বিকাল ৪টার দিকে সংসদ ভবনের স্পিকার দফতরে এ চিঠি পৌঁছে দেন পার্টির প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু এমপি।

এ বিষয়ে আজ দুপুর ১২টায় সংবাদ সম্মেলন ডেকেছেন রওশন এরশাদ। সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে দলীয় সূত্রে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রওশন এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ