Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেপ্টেম্বরেও থাকছে মার্সেল ফ্রিজের লাখপতি অফার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

স্থানীয় ফ্রিজ বাজারে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে মার্সেলের লাখপতি শীর্ষক ক্যাম্পেইন। সেজন্য চলতি বছর দেশীয় ব্র্যান্ডটির ফ্রিজ বিক্রি বেড়েছে আশাতীত। এরই প্রেক্ষিতে ক্রেতাদের জন্য ‘ফ্রিজ কিনে লাখপতি’ হওয়ার সুযোগ আরো এক মাস বাড়িয়েছে মার্সেল। ফলে মার্সেল ফ্রিজ কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা প্রতিদিনই এক লাখ টাকা পেতে পারেন ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।
জানা গেছে, ঈদুল আযহা উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গত ১ জুলাই ক্রেতাদের জন্য ‘ফ্রিজ কিনে লাখপতি’ সুবিধা ঘোষণা করেছিল মার্সেল। এর আওতায় গত ৩১ আগস্ট পর্যন্ত দেশের যেকোনো শোরুম থেকে মার্সেল ফ্রিজ কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা লাখ টাকার পাশাপাশি বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচার কিম্বা মার্সেলের ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি’র পাওয়ার সুযোগ পেয়েছেন। মেয়াদ বাড়ানোর ফলে মার্সেল ফ্রিজের ক্রেতারা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পাবেন এসব সুবিধা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অফার

৮ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ