Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্যামসাংয়ের স্মার্টফোনে বিশেষ অফার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

ঈদ উদযাপনের আনন্দকে দ্বিগুণ করতে অফারসমৃদ্ধ ক্যাম্পেইন চালু করতে যাচ্ছে স্যামসাং। ক্যাম্পেইন চলাকালীন, ক্রেতারা স্যামসাং স্মার্টফোন ক্রয়ে দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন! পাশাপাশি, তারা ফোন ক্রয়ের ক্ষেত্রে শূন্য শতাংশ ইএমআই সুবিধাও পাবেন! এ ক্যাম্পেইনে স্যামসাংয়ের পক্ষ থেকে থাকছে সম্পূর্ণ নতুন সুজুকি জিক্সার এসএফ ১৫০ সিসি বাইক! এছাড়াও, ক্রেতাদের জন্য থাকছে দুবাই ট্যুর; যেখানে তারা ৫ দিন ও চার রাত থাকার সুযোগ পাবেন! ক্রেতারা স্যামসাংয়ের যে কোন মডেলের স্মার্টফোন ক্রয়ে এ অফার উপভোগের সুযোগ পাবেন। লটারির মাধ্যমে ভাগ্যবান বিজয়ীদের নির্বাচিত করা হবে।
স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বিভিন্ন উপলক্ষকে কেন্দ্র করে স্যামসাং সবসময়ই ক্রেতাদের প্রাধান্য দিয়ে বিভিন্ন অফার চালু করে। এরই ধারাবাহিকতায়, আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে স্মার্টফোন ক্রয়ে ক্রেতাদের জন্য বিভিন্ন ছাড় সুবিধা চালু করতে যাচ্ছে স্যামসাং; একইসঙ্গে তাদের জন্য আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও থাকছে, যা তাদের ঈদের আনন্দকে আরো বাড়িয়ে তুলবে বলে আমি প্রত্যাশা করছি।
এ অফার আগামী ১০ এপ্রিল থেকে শুরু হয়ে ১ মে পর্যন্ত চলবে। দেশজুড়ে থাকা স্যামসাংয়ের যে কোন ব্র্যান্ড শপ থেকে স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা এ অফারগুলো উপভোগ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাংয়ের স্মার্টফোনে বিশেষ অফার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ