Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্যাপ গ্রাহকদের রবি ও এয়ারটেলের প্যাকেজ অফার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৭:২১ পিএম

মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপের মাধ্যমে রবি ও এয়ারটেলের ইন্টারনেট প্যাকেজ ও বান্ডেল কিনলে গ্রাহকরা আর্কষণীয় অফার ও ক্যাশব্যাক পাবেন। এই অফারটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। এয়ারটেলের সাত দিন মেয়াদী ১২৯ টাকার ১৪ জিবির রেগুলার ইন্টারনেট প্যাকেজে পাবেন ১৮ জিবি এবং এতে ক্যাশব্যাক রয়েছে ৯ টাকা। তিনদিন মেয়াদী ৩২ টাকায় ৮০০ এমবির রেগুলার ইন্টারনেট প্যাকেজের সাথে অতিরিক্ত পাওয়া যাবে ২ জিবি ডাটা; এক্ষেত্রে ক্যাশব্যাক অফার রয়েছে ৩ টাকা। এয়ারটেলে ১৫৮ টাকার তিনদিন মেয়াদী ২ জিবি ও ১০০ মিনিটের যে রেগুলার বান্ডেল অফার রয়েছে তা ট্যাপ স্পেশাল অফারে কিনলে পাওয়া যাবে ৫জিবি ও ১৫০ মিনিটের বান্ডেল; ক্যাশব্যাক রয়েছে ১০ টাকা।

রবির তিনদিন মেয়াদী ৫৭ টাকায় ১.৫ জিবির প্যাকেজ কেনা হলে বোনাস হিসেবে পাওয়া যাবে ৫০০ এমবি, এতে মোট ইন্টারনেট প্যাকেজ হবে ২ জিবি; আর ক্যাশব্যাক অফার ৪ টাকা। ৯৮ টাকায় সাতদিন মেয়াদী ২ জিবি ও ২৫ মিনিটের বান্ডেল কেনা হলে বোনাস হিসেবে ৫০০ এমবি এবং ৫০ মিনিট টকটাইম পাওয়া যাবে; আর এই বান্ডেলে ক্যাশব্যাক রয়েছে ৬ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্যাকেজ অফার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ