Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে মহিলা আ.লীগের স্মরণকালের কর্মী সমাবেশ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

যশোরে স্মরণকালের কর্মি সমাবেশ করেছে জেলা মহিলা আওয়ামী লীগ। সোমবার বিকালে শহরের টাউন হল ময়দানে জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদার।

শাহীন চাকলাদার বলেন, ‘বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারী-পুরুষের সমানাধিকার প্রতিষ্ঠা হয়েছে তা এই কর্মি সমাবেশ প্রমান করে। নারীরা এখন অনেক বেশি সচেতন হয়েছেন। নারীদের এগিয়ে নিতে সরকারের বিভিন্ন উদ্যোগের কারণে কর্মক্ষেত্রে পুরুষের পাশাপাশি নারীরা দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন। তাই দেশের আর্থিক অবস্থা দ্রæত পরিবর্তন হচ্ছে। এজন্য আজকের এ সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা ধন্যবাদ জানাচ্ছি।’

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক কাউন্সিলর শেখ রোকেয়া পারভীন ডলি, জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজেদা পারভীন, যশোর জেলা পরিষদ সদস্য হাজেরা পারভীন, যশোর শহর মহিলা আওয়ামী লীগ সভাপতি মাহফুজা আক্তার গিনি, সাধারণ সম্পাদক রেহেনা পারভীন, সাংগঠনিক সম্পাদক রেহেনা আক্তার, জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি কাউন্সিলর নাসিমা আক্তার জলি, সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম-আহবায়ক শেখ সাদিয়া মৌরিন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ