Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৮:১৩ এএম

কেরানীগঞ্জে বিলের পানিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত নামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া যুবকের আনুমানিক বয়স হবে ২৮ বছর। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় দক্ষিন কেরানীগঞ্জের বাঘৈর ইউনিয়নের মুজাহিদ নগরের একটি বিল থেকে ভাসমান অবস্থায় নিহত ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মো. ইয়াকুব আলী জানান, লোক মারফত খবর পেয়ে আমরা দ্রæত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। লাশের সুরাতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করি। লাশের পরনে ছিল শুধু খয়েরি রঙের একটি চেক হাফ শার্ট। লাশটি ৮-১০ দিনের হওয়ায় তার সারা শরীরে পচন ধরেছে। তাই এ মুহুর্তে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া সম্ভব হয়নি। ময়না তদন্তের সঠিক রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ মুহুর্তে তার মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না। তবে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা যুবককে হত্যা করে বিলের পানিতে ফেলে যেতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ