Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেয়ারম্যান লোটাস কামাল

শেখ কামাল ক্লাব কাপ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 তোড়জোড় শুরু হয়েছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ আয়োজনের। আটটি দলের অংশগ্রহণের মধ্যদিয়ে এমএ আজিজ স্টেডিয়ামে ১৯ অক্টোবর শুরু হবে এবং টুর্নামেন্ট সমাপ্ত হবে ৩০ অক্টোবর। এবারের আসরকে আকর্ষণীয় করতে চ্যাম্পিয়ন প্রাইজমানিও বাড়িয়ে দেয়া হয়েছে। টুর্নামেন্টের আয়োজক চট্টগ্রাম আবাহনী লিমিটেডের চেয়ারম্যান ও টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান এমএ লতিফ এমপি দৈনিক ইনকিলাবকে বলেন, ‘এবারের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ সুষ্ঠুভাবে সমাপ্তির লক্ষ্যে অর্থমন্ত্রী আ. হ. ম. মোস্তফা কামালের সাথে আমরা দেখা করেছি। এরপর অর্থমন্ত্রীকে টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান করে গতকাল একটি কমিটি গঠন করা হয়েছে। এ টুর্নামেন্ট কমিটি জমজমাট ফুটবল লড়াই যাতে চট্টগ্রামবাসী উপভোগ করতে পারে সে লক্ষ্যে আগামী ৩ সেপ্টেম্বর ঢাকায় আরো একটি বৈঠক করবেন।’
উল্লেখ্য, গত রোববার চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যান এমএ লতিফের সভাপতিত্বে আরো একটি সভা হয়েছিল। এবারের আসরের অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে লীগ চ্যাম্পিয়ন বসুন্ধরা টিমস, ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী ও স্বাগতিক চট্টগ্রাম আবাহনী, কোলকাতার দুই শক্তিশালী দল মোহনবাগান ইস্ট বেঙ্গল, গতবারের চ্যাম্পিয়ন মালদ্বীপ টিসি স্পোর্টস ক্লাব, থাইল্যান্ড ও মালয়েশিয়া।

 

 



 

Show all comments
  • Ahsan Ullah ২৮ আগস্ট, ২০১৯, ২:৩১ পিএম says : 0
    শুভ কামনা রইলো
    Total Reply(0) Reply
  • MdAjmain Intisar Rahman Nabil ২৮ আগস্ট, ২০১৯, ২:৩৪ পিএম says : 0
    ইস্ট বেঙ্গল-মোহনবাগান আসলে শেখ কামাল ফুটবল টুর্নামেন্ট আরও জমজমাট হবে।
    Total Reply(0) Reply
  • Monir Hossin Molla ২৮ আগস্ট, ২০১৯, ২:৪১ পিএম says : 0
    ভালো উদ্যোগ, বাংলাদেশের ক্লাব ফুটবল প্রান ফিরে পাক
    Total Reply(0) Reply
  • Mamun Hossin ২৮ আগস্ট, ২০১৯, ২:৪১ পিএম says : 0
    অব্যশই খেলা দেখতে যাবো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ