Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ২:০৫ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে একটি পোশাক কারখানার স্টাফ বাসের মুখোমুখি সংঘর্ষে মেহেদী নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

আজ শনিবার সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের বার্মাশিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী রাব্বি জানান, নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের দূরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাষাঢ়া থেকে চিটাগাং রোডের দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা নিট কনসার্ন নামে একটি পোশাক কারখানার যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের চালকসহ অন্তত ৩০ জন আহত হন। পরে আহতদের মধ্যে দূরন্ত বাসের চালক মেহেদীকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত পাঁচ থেকে সাতজনকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতদের নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাস দু’টিকে রাস্তা থেকে সরিয়ে যানজট মুক্ত করা হয়। তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ