Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় যুবলীগকর্মী মো. সবুজ মিয়া হাওলাদারকে (২০) কুপিয়ে জখম করেছে একদল সন্ত্রাসী। উপজেলার বুখাইতলা বান্ধবপাড়া বাজার সংলগ্ন সরকারি পুকুর পাড়ে এ হামলার ঘটনা ঘটে।
হামলায় গুরুতর আহত সবুজ মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। আহত সবুজ মিয়া উপজেলার বুখাইতলা বান্ধবপাড়া গ্রামের আফজাল হোসেন হাওলাদারের ছেলে। সে স্থানীয় ওয়ার্ড যুবলীগের সদস্য।
জানা যায়, কিছুদিন পূর্বে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় ছাত্রলীগ নেতা সুমন মিয়ার সাথে সবুজের বিরোধের সৃস্টি হয়। সুমন বিজয়ী আ.লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে। মঙ্গলবার সন্ধ্যায় ছাত্রলীগ নেতা সুমন মিয়ার নেতৃত্বে ১০/১২ জনের একদল সন্ত্রাসী তার উপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। সুমন স্থানীয় মোস্তফা ডিলারের ছেলে।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লা জানান, হামলার ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জখম

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ