Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রের লাশ উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ফেনীতে নিখোঁজের ৮ দিন পর এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত মঙ্গলবার রাতে সদর উপজেলার শর্শদী ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত মোশারফ হোসেন সজিব ওই এলাকার কাতার প্রবাসী দেলোয়ার হোসেনের ছেলে।

জানা যায়, চলতি মাসের ১২ আগস্ট ঈদের দিন রাত ৮টার দিকে সহপাঠি-বন্ধু সজিবের সাথে মোশাররফ বাড়ি থেকে বের হলে পরে আর ঘরে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাড়িতে তার সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে পুলিশ, পিবিআই ও র‌্যাব কার্যালয়ে অভিযোগ করা হয়। এক পর্যায়ে পিবিআই ঘটনার অনুসন্ধানে নেমে নিখোঁজ মোশাররফের সহপাঠি সজিবকে আটক করে পিবিআই কার্যালয়ে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে সজিব জানায়, তারা দু’জনই ঈদের দিন রাতে মুরগি আনতে স্থানীয় একটি পোল্ট্রি খামারে যায়। সেখানে খামার মালিক টের পেয়ে এগিয়ে এলে সে পালিয়ে যায়। এরপর মোশারফের কী হয়েছে সে বলতে পারেনি।

তার দেয়া তথ্যমতে, পিবিআই খামার মালিককে আটক করে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে খামার মালিক জানায়, পালাতে গিয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটে মোশারফ মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ