Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আহত

কলাপাড়া সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৮:৩৩ পিএম

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক সাঈদুর রহমান (৩০) আহত হয়েছেন। সোমবার সকাল দশটার দিকে কলাপাড়া কুয়াকাটা মহাসড়কে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দৌলতপুর মাদ্রাসার সামনে তিনি এ দুর্ঘটনায় পতিত হলে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। সাংবাদিক সাইদুর রহমান জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার কুয়াকাটা প্রতিনিধি ও কুয়াকাটা প্রেসক্লাবের অর্থসম্পাদক এবং মহিপুর মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রি কলেজের ইংরেজী প্রভাষক।

সাঈদুর রহমান জানান, তিনি কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন তার মাকে দেখতে কলাপাড়ায় আসছিলেন। পথিমধ্যে একটি কুকুর হঠাৎ মোটরসাইকেলের সামনে এসে পড়লে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় কবলিত হন। সাঈদুর রহমানের বাম হাত ও বাম পায়ের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে। উল্লেখ্য কলাপাড়া কুয়াকাটা মহাসড়কে ইতোপুর্বে বেওয়ারিশ কুকুর এবং সড়কের দুই পার্শ্বে গরু ছাগল বেধে রাখায় কোন নিয়ন্ত্রন না থাকায় বহু পর্যটকসহ কর্মমুখ মানুষ গাড়ি নিয়ে যাতায়াতকালে দুর্ঘটনার শিকার হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ