Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার বারহাট্টায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৫:৩৫ পিএম

নেত্রকোনা -মোহনগঞ্জ সড়কের বারহাট্টা উপজেলার অতিথপুর নামক স্থানে শনিবার সকাল ১০টার দিকে দুই মোটর সাইকেলের সংঘর্ষে সাইফুল ইসলাম (৪০) নামক এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বারহাট্টা সদর উপজেলার ইসলামপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে সাইফুল ইসলাম সকাল ১০টার দিকে অতিথপুর বাজার থেকে বারহাট্টা উপজেলা সদরে যাওয়ার পথে অতিথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাইফুল ইসলাম গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম খানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যত্বা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ