Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসচাপায় মটরসাইকেল আরোহী নিহত, আহত ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৪:৪৯ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ার জিরানীতে বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে আরেক জন।

শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জিরানী বাজারের নিকটে এ দূর্ঘটনা ঘটে।

আলমগীর হোসেন (৩২) আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি গ্রামের মুসলিম উদ্দিন বেপারীর ছেলে। ও আহত তারই ছোট ভাই হযরত আলী (২৬)। তাকে উদ্ধার করে গাজীপুরের শেখ ফজিলাতুননেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করা হয়েছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, জিরানী বাজারের নিকট থেকে মোটরসাইকেলটি ইউটার্ন করে তারা বাইপাইলের দিকে যাওয়ার চেষ্টা করে। এ সময় ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী পরিবহন তাদের মোটরসাইকেলটি পিছন থেকে চাপা দেয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আলমগীরের মাথা থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হতে থাকে। এতে ঘটনাস্থলেই আলমগীরের মৃত্যু হয়। এছাড়া, আশঙ্কাজনক অবস্থায় আলমগীরের ছোটভাইকে হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজিপুরের সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা গেলেও বাসটির চালক ও তার সহকারী পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ