Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাবি’র ভর্তি পরীক্ষার অনলাইন রেজিস্ট্রেশন শুরু

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৬:০৯ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীতে ভর্তির অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম উক্ত কার্যক্রম উদ্বোধন করেন। এই কার্যক্রম আগামী ০৭ সেপ্টেম্বর রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত চালু থাকবে।


অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম বলেন, আমরা লক্ষ লক্ষ শিক্ষার্থীর সুবিধার্থে বিগত চার বছর যাবত অনলাইনে রেজিস্ট্রেশন করার ব্যবস্থা করে আসছি। এতে শিক্ষার্থীরা সহজে ও দ্রæত আবেদন করতে পারে। আই ্আই টি এই রেজিস্ট্রেশন প্রক্রিয়া পরিচালনা করায় উপাচার্য আই আই টি পরিবারকে ধন্যবাদ জানান এবং এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আমির হোসেন, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মো. নূরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোস্ট, ভর্তি কমিটির সদস্যগণ, আই আই টি’র পরিচালক ও ছাত্র-শিক্ষকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি

২১ ডিসেম্বর, ২০২২
১৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ