Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে যাত্রীবাহি বাস-মাইক্রোবাস সংঘর্ষে সাব রেজিস্টার সহ নিহত ২, আহত ১০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ৩:৩৬ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে দ্রুতগামী যাত্রীবাহি বাস-মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে এক মহিলা সাবরেজিস্টার সহ ২ জন নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চক্ষু হাসপাতাল এলাকায় ঢাকা থেকে রংপুরগামী শঠিবাড়ি সেবা পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহি বাস বিপরিত দিক থেকে আসা কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় কর্মরত সাবরেজিস্টার নুসরাত জাহান কে বহনকারী মাইক্রোবাসটিকে সামনে থেকে স্বজোরে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে মহিলা ও শিশুসহ ১০ জন গুরুতর আহত হয়। স্থানীয় মানুষ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে সাব রেজিস্টার নুসরাত জাহান (৩৫) ও তাঁর বাসার গৃহকর্মী জান্নাত খাতুন (১১) মারা যায়।
এঘটনায় গুরুতর আহত মাইক্রোবাসের ড্রাইভারসহ অপর ৫জনকে রংপুর ও বগুড়ায় ভর্তি করা হয়েছে। নিহত সাব রেজিস্টার নুসরাত জাহান পিরোজপুর জেলা সদরের শিকারপুর এলাকার সারওয়ার হোসেনের কন্যা বলে জানাগেছে। তিনি কুরবানীর ঈদ উপলক্ষে পরিবার সহ মাইক্রোবাস যোগে ঢাকায় ফিরছিলেন। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রতন চন্দ্র শর্মা বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ