Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত, আহত ৭

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৩:৫৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাসের চাপায় ব্যাটারী চালিত অটোরিক্সার চালকসহ তিনজন নিহত হয়। রোববার দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের কদিম দেওহাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, অটোরিক্সা চালক মির্জাপুর পৌর শহরের বাইমহাটি গ্রামের ফালু মিয়ার ছেলে শরিফুল (৪০), উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর (৩৫) ও তার স্ত্রী তাসলিমা বেগম (২৮)। এছাড়াও গত শনিবার দিবাগত রাতে ঘাটাইল ও দেলদুয়ারে পৃথক দুটি দূর্ঘটনায় আরও দুইজন নিহত হয়।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ) মোশারফ হোসেন জানান, গাজীপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল যাচ্ছিল। বাসটি কদিম দেওহাটা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি অটো রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা বেগম নিহত হয়। আহতদের উদ্ধার করে কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় অপর দুইজন নিহত হয়। এ ঘটনায় আহত বিজয় নামে এক শিশুসহ দুইজন চিকিৎসাধীন রয়েছে। বাসটিকে পুলিশ আটক করেছে তবে চালক পালিয়ে গেছে।
এদিকে গত শনিবার দিবাগত রাতে ঘাটাইল ও দেলদুয়ার উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আরও দু’জন নিহত হয়েছে। ঘাটাইল উপজেলার গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারী চালিত ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানের চালক কামাল মিয়া নিহত হয়। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়। নিহত কামাল মিয়া চরিয়াবাইদ এলাকার বাসিন্দা। অপর দুর্ঘটনাটি ঘটে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইনবোর্ড এলাকায়। একটি মালবাহী ট্রাক অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ট্রাকের উপরে থাকা সোহরাব নামে একজনের মৃত্যু হয়। নিহত সোহরাব গাজিপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর এলাকার সদর উদ্দিনের ছেলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ