Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

দশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। গত ২০ ঘণ্টায় নিহতদের মধ্যে বরিশাল, সিলেট ও রাজবাড়ীতে ২ জন করে, মাগুরা, সিরাজগঞ্জ ও মাদারীপুরে একজন করে।
বরিশাল : বরিশালের উজিরপুরে রিকশা ভ্যানে করে মাদরাসায় যাবার পথে দুর্ঘটনায় লামিয়া ও আবদুল্লাহ নামের দুই ছাত্রছাত্রী নিহত এবং আরো অন্তত ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল সকালে উজিরপুরের মুলাপাইন দারুসসুন্নত মাদরাসার ছাত্রছাত্রীদের বহনকারী ভ্যান গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে খালে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। ৮ জন ধারণক্ষমতার ভ্যান গাড়িটিতে ১৮ ছাত্রছাত্রী ছিল। দুর্ঘটনায় ভ্যান চালকও আহত হয়েছে। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেই এ দুর্ঘটনা ঘটে বলে উজিরপুর থানার ওসি জানিয়েছেন। নিহত লামিয়া ও আবদুল্লাহর বয়স মাত্র ৭ বছর।
সিলেট : ঢাকা ও সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার তেতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পিকআপ ভ্যানের মালিক জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের আনছব উল্লাহ ছেলে ছামির উদ্দিন ( ৩০) ও চালক একই থানার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ স‚ত্রধরের ছেলে মিঠু স‚ত্রধর (২৩)।
রাজবাড়ী : রাজবাড়ী বালিয়াকান্দিতে বালুবাহী ডাম্প ট্রাকের চাপায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- মোটরসাইকেল আরোহী জামাল মন্ডল (৪৫) ও ভ্যানচালক ইসলাম শেখ (৫০)। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালক পিকুলকে আটক করেছে পুলিশ। সে মাগুরা জেলার সিরাজদিয়া গ্রামের আব্দুস সালামের ছেলে। নিহত মোটরসাইকেল আরোহী জামাল মন্ডলের বাড়ি বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মধুপুর গ্রামে। বাবার নাম আব্বাস মন্ডল। অপরদিকে ভ্যানচালক ইসলাম শেখের বাড়ি একই উপজেলার ইসলামপুর ইউনিয়নের ঠাঁকুর নওপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের হোসেন শেখের ছেলে।
মাগুরা : মাগুরা-শ্রীপুর সড়কের মাগুরা সদর উপজেলার আঠারখাদা মঠবাড়ি এলাকায় গতকাল মঙ্গলবার মোটরসাইকেল ও বাসের সংঘর্ষে ফয়সাল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন রনি (২৮) নামে অপর এক মোটরসাইকেল আরোহী। নিহত ফয়সাল মাগুরার গোবিন্দপুর গ্রামের খালেক সর্দারের ছেলে।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের তাড়াশে ট্রাকের ধাক্কায় আমিরুল ইসলাম(২৩) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। গতকাল দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ১০নং ব্রিজের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিরুল সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন যুবদলের সভাপতি আনোয়ার হোসেনের ছেলে ও সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্সের ছাত্র।
মাদারীপুর : মাদরীপুরে সদর উপজেলার শিবচর-মাদারীপুর আঞ্চলিক সড়কের চরগবিন্দপুর এলাকায় সোমবার সন্ধায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে সবুজ (১৮) নামে এক তরুনের করুন মৃত্যু
হয়েছে। এ সময় গুরতর আহত হয় সাইফুল শিকদার (২০) নামে আরো এক তরুণ। নিহত সবুজ সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগবিন্দপুর এলাকার জালাল সাধুর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ