Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তাড়াশে ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্র নিহত

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৫:০১ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে ট্রাকের ধাক্কায় আমিরুল ইসলাম(২৩) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ১০নং ব্রিজের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিরুল সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন যুবদলের সভাপতি আনোয়ার হোসেনের ছেলে ও সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্সের ছাত্র।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সহপ্রচার সম্পাদক রেজাউল করীম জানান, দুপুরে তাড়াশ উপজেলার মান্নান নগর থেকে মোটরসাইকেল নিয়ে সলঙ্গায় ফিরছিলো আমিরুল। এসময় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ১০নং ব্রিজ এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু আমরা পৌঁছার আগেই স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায়।
ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ইমাম তালুকদার শোভন জানান, ট্রাকের ধাক্কায় আমিরুল আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ