Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উজিরপুরে মাদ্রাসার ভ্যান খালে, ২ শিক্ষার্থী নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:৪২ পিএম | আপডেট : ৪:১০ পিএম, ৩০ জুলাই, ২০১৯

বরিশালের উজিরপুরে ভ্যান রিক্সায় করে মাদ্রাসায় যাবার পথে দুর্ঘটনায় লামিয়া ও আবদুল্লাহ নামের দুই ছাত্রÑছাত্রী নিহত এবং আরো অন্তত ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩জনকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে উাজরপুরের মুলাপাইন দারুসসুন্নত মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের বহনকারী ভ্যান গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ধারে খালে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। ৮ জন বহনক্ষম ভ্যান গাড়ীটিতে ১৮ ছাত্র-ছাত্রী ছিল। দূর্ঘটনায় ভ্যান চালকও আহত হয়েছে। চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললেই এ দুর্ঘটনা ঘটে বলে উজিরপুর থানার ওসি জানিয়েছেন। নিহত লামিয়া ও আবদুল্লাহর বয়স মাত্র ৭ বছর।

দূর্ঘটনার পর পরই স্থানীয় লোকজন খালে ঝাপিয়ে পড়ে মাদ্রাসা ছাত্র-ছাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ