Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নবাবগঞ্জে বাসের চাকায় পিষ্ট হয়ে পথচারী নিহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৬:৩৪ পিএম

ঢাকার নবাবগঞ্জে দ্রুতগামী যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হয়েছে। নিহত পথচারীর নাম মোঃ সুজন মিয়া(২৯)। এই দূর্ঘটনাটি ঘটেছে আজ রবিবার(২৮জুলাই) সকাল ১০টায় উপজেলার দীঘিরপাড় এলাকায় ঢাকা-বান্দুরা সড়কের মসজিদ মোড়ে ।নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।
নবাবাগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই আবু সাঈদ বিষয়টি উইউসএণক করে জানান, সকালে নিহত সুজন মিয়া দিঘীরপাড় মসজিদ মোড়ে পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিল। এসময় ঢাকাগামী যাত্রীবাহী দ্রত পরিবহনের একটি বাস দ্রুত গতিতে যাওয়ার সময় তাকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে সে ঘটনাস্থলেই নিহত হয়। এই ঘটনায় স্থানীয় ্এলাকাবাসী দৌড়িয়ে বাসটি আটক করে। তবে বাসের চালক দ্রুত বাস থেকে সটকে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার এবং ঘাতক বাসটি আটক করে।নিহিত সুজন উগঋিঠ ঐঋউচ উপজেলার দিঘীরপাড় গ্রামে। তার বাবার নাম মোঃ আব্দুর রশিদ। সে একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ