Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাওরে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ১১:২৫ এএম

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাসানপুর হাওরে নৌকায় ঘুরতে গিয়ে নিখোঁজ রিয়াজুল হক রাহুল (১৮) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার (২৩ জুলাই) দিনগত রাতে হাওর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রিয়াজুল হক রাহুল সদর উপজেলার মাথিয়া গ্রামের মামুন মিয়ার ছেলে। তিনি জেলা শহরের ওয়ালীনেওয়াজ খান কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও নিহতের স্বজন জানায়, মঙ্গলবার সকালে পাঁচ বন্ধুর সঙ্গে হাসানপুর হাওর ভ্রমণে যান রাহুল। সেখান থেকে তারা হাওরে নৌকা ভ্রমণে বের হন। দুপুরে আশুতিয়া ব্রিজের কাছাকাছি গিয়ে নৌকা থেকে ছয় বন্ধু পানিতে নেমে আনন্দ উল্লাস করছিলেন। একপর্যায়ে অন্যরা নৌকায় উঠলেও রাহুল তলিয়ে যান।

ঘটনার পর স্থানীয় জেলেদের মাধ্যমে খোঁজাখুজি করেও রাহুলের কোনো সন্ধান পাওয়া যায়নি। খবর পেয়ে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে রাহুলের লাশ উদ্ধার করে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাওর

২৭ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ