Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তালায় যুবক খুন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ৬:১৪ পিএম

সাতক্ষীরার তালার মুড়াগাছা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খালেক সরদার (২৬) নামের এক যুবক খুন হয়েছে। সোমবার (22 জুলাই) সকাল ৭টার দিকে হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হয়েছেন নিহতের চাচা রাজ্জাক সরদার।

নিহতের ফুফা সামাদ সরদার জানান, উপজেলার মুড়াগাছা গ্রামের ধোনা সরদারের সাথে সাইদ সরদারের বাড়ি থেকে বের হবার ঘরোয়া রাস্তা তৈরি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। এরই জের ধরে সোমবার সকালে ধোনা সরদারের ছেলে রহমত সরদার, স্ত্রী ইছামতী, দুই মেয়ে নুরি বেগম ও শরবানু বেগম এবং পুত্রবধূ হালিমা বেগম লোহার রড শাবল ও ইট দিয়ে প্রতিপক্ষ সাইদ সরদারের ছেলে খালেক সরদারকে পিটাতে থাকে। এমময় খালেককে উদ্ধার করতে চাচা রাজ্জাক সরদার এগিয়ে আসলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে হামলাকারীরা।

হামলায় গুরুতর আহত খালেক ও রাজ্জাককে উদ্ধার করে তালা হাসপাতালে নেওয়া হয়। মারাত্মক আহত খালেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে তিনি মার যান।

তালা থানার উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারিরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। পুলিশ তাদের ধরতে অভিযানে নেমেছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ