Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আমিরাতে বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যানকে সংবর্ধনা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৫:৫৩ পিএম

প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে আরব আমিরাত সরকারের গোল্ডকার্ড ভিসা প্রাপ্তিতে বাংলাদেশ ও প্রবাসীদের ব্যাপক সম্মান বয়ে আনায় বাংলাদেশের এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে বিখ্যাত আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেটে আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা, ওয়ার্ল্ড সিআইপি এসোসিয়েশনের প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সিআইপিকে সংবর্ধনা দিয়েছে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাত। গত সোমবার রাতে দুবাইয়ের ক্রাউন প্লাজা হোটেলের হলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়। 

ড. রেজা খানের সভাপতিত্বে ও আইয়ুব আলী বাবুলের উপস্থাপনায় অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরী, দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খানসহ প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি বর্গগণ।
উল্লেখ্য, গত ১৬ জুন আরব আমিরাত সরকারের পক্ষ থেকে দুবাইয়ের জিডিআরএফএ সদর দপ্তরে মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) ও তার পরিবারের সকল সদস্যকে এ গোল্ডকার্ড ভিসা প্রদান করা হয়। গোল্ডকার্ড ভিসা পাওয়া প্রথম প্রবাসী বাংলাদেশি তিনি। এ গোল্ডেকার্ডটি আরব আমিরাতে অবস্থানরত বিনিয়োগকারী, উদ্যোক্তা, বিশেষ প্রতিভা, গবেষক, বিজ্ঞানী ও বিশিষ্ট শিক্ষার্থীদের স্থায়ী আবাসিক বাসস্থান প্রকল্পের একটি অংশ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • Nasir uddin ১৯ জুলাই, ২০১৯, ২:৫৭ এএম says : 0
    No comment
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ