Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাতির বিয়ে খাওয়া হলো না দাদার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১:৪৭ পিএম

নাতির বিয়েতে তার সঙ্গে কনের বাড়ি যাচ্ছিলেন দাদা স্বপন চন্দ্র মালি (৫৫)। কিন্তু পথিমধ্যে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার পর মহাসড়ক পার হতে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন তিনি।

গতকাল শুক্রবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্বপন চন্দ্র মালি উপজেলার খরণা ইউনিয়নের টেংগামাগুর গ্রামের জিতেন্দ্র নাথের ছেলে।

স্থানীয়রা জানান, শাজাহানপুরের ডুমুর গ্রাম থেকে একটি বাসযোগে বরসহ তার সঙ্গীরা ধুনট উপজেলায় কনের বাড়িতে যাচ্ছিলেন। সেই বাসে বরের দাদা স্বপন চন্দ্র মালিও ছিলেন। বাসটি গ্যাস নেওয়ার জন্য মহাসড়কের পাশে সাজাপুর এলাকায় একটি সিএনজি স্টেশনে থামায়।

এই ফাঁকে বরের দাদা স্বপন চন্দ্র মালি প্রকৃতির ডাকে সাড়া দিতে মহাসড়কের অপর পাশে চলে যান। এরপর মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বপনের মৃত্যু হয়। তখনই বর ও যাত্রীরা স্বপনের লাশ নিয়ে বাড়ি ফিরে যায়।

রাতে শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, দুর্ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ার কারণে ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। নিহত ব্যক্তির লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ