Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে ছাত্রীনিবাস থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের দাবী হত্যাকাণ্ড

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৬:৪৫ পিএম

শেরপুর জেলা শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুসকা আয়াত বন্ধন (১৪) নামে নবম শ্রেনীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে নিহতের স্বজনদের দাবী বন্ধনকে হত্যা করা হয়েছে। অন্যদিকে পুলিশ বলছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বন্ধন শ্রীবরদী উপজেলার পূর্ব ছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুল মৃধার মেয়ে।

পুলিশ ও পরিবার জানায়, বন্ধন শহরের ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাসে থেকে নবম শ্রেনীতে পড়াশুনা করছিল। সকালে বন্ধনকে নিজ কক্ষে ওড়না পেচিয়ে ঝুলে থাকতে দেখে এক ছাত্রী চিৎকার দিলে স্কুল কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তবে এই ঘটনাটিকে আত্নহত্যা বলে মানতে নারাজ পরিবার। তাদের দাবী কেউ হয়ত তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে।

তবে এই ঘটনায় বিকেল নাগাদ পুলিশ বা চিকিৎসক কেউ ক্যামেরার সামনে বক্তব্য দিতে রাজী হননি। মৌখিকভাবে তারা জানিয়েছেন বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে। প্রশানের এমন নিরবতায় নানা প্রশ্নের উদ্রেক হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ