Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে বেকুবাহী ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ১, আহত ১

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৬:৪১ পিএম

পটুয়াখালীর দুমকিতে একটি বেকুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-৫৯৫৬) উল্টে খাদে পড়ে ১ ব্যক্তি নিহত ও ১ জন আহত হয়েছে। উল্টে পড়া ট্রাকের সামনের সীটে চাপা খেয়ে শ্রমিক সাইজুদ্দিনের লাশ ফায়ার সার্ভিস দল ৪ ঘন্টা পর আটকে থাকা থেকে বের করতে সক্ষম হন। দূর্ঘটনায় আহত আমান উল্লাহ (৩০) নামের আহত যুবককে উদ্ধার করে উপজেলা হাসপাতাল ভর্তি করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের কালেখা গ্রামের বটতলা সংলগ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মুরাদিয়া ইউনিয়নের ক্যাচকেচিয়া খালের বাঁধ কাটার উদ্দেশ্যে বেকুবাহী ট্রাকটি যাওয়ার সময় রাস্তার পাশ ডেবে গেলে পার্শ্ববর্তি খাদে উল্টে পড়ে । উল্টে পড়া ট্রাকের সামনের সীটের চাপায় আটক থাকা শ্রমিক সাইজুদ্দিন ঘটনাস্থলে মারা যায়।ট্রাকের চালক হেলপার পালাতক রয়েছে। নিহত বেকু শ্রমিক সাইজুদ্দিনের গ্রামের বাড়ী ঢাকা জেলার সভার থানার আমিন বাজার বড়দেশী গ্রামে। তার পিতার নাম মোঃ হাসান আলী বলে জানা যায়।

দুর্ঘটনার খবর পয়ে পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিসর এর টিম লিডার মোঃ সাইদুর রহমানের নেতৃত্বে একটি উদ্ধারকারী টিম দুপুর দেড়টায় ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করে এবং আধাঘন্টার মাথায় আটকে থাকা সাইজুদ্দিনের লাশটি বেকু থেকে বের করতে সক্ষম হয়। দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান,লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ