Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৫:৫১ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় নবাগত জেলা প্রশাসক অতুল সরকারের সাথে মুক্তিযোদ্ধা,সরকারী কর্মকর্তা,জনপ্রতিনিধি, রাজনীতিবিদ,বীর মুক্তিযোদ্ধা,শিক্ষক,সাংবাদিক ও সুশীল সমাজের লোকজনের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ভাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক বলেন,আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই।
তিনি বলেন,ভাঙ্গা উপজেলাবাসী সত্যিই গর্বিত। কারণ ভাঙ্গায় কর্কটক্রান্তি এবং ৯০ ডিগ্রি দ্রাঘিমার ছেদ বিন্দু ভাঙ্গা উপজেলার প্রত্যন্ত অঞ্চল নুরুল্লাগঞ্জ ইউনিয়নের ভাঙ্গারদিয়া গ্রামে পড়ায় এলাকাবাসী উচ্ছ্বসিত। কারণ এ ছেদ বিন্দু এলাকায় স্থাপিত হতে যাচ্ছে অনন্য ভৌগোলিক গুরুত্বপূর্ণ স্থাপনা ‘‘বঙ্গবন্ধু মানমন্দির ও পর্যটনকেন্দ্র’’। এলাকাবাসীর সাথে আমিও উচ্ছ্বসিত এবং গর্বিত।জেলা প্রশাসক বলেন,আমার প্রথম কাজ হচ্ছে মাদক ও জঙ্গিবাদ নির্মূল করা। মাদক সেবী,মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপোষ নেই। সেই সাথে এর গডফাদারদের নির্মূল করতে হবে। মাদক হচ্ছে বিষাক্ত সাপের মত।যুব সমাজকে রক্ষা করতে হলে মাদকের ছোবল থেকে রক্ষা করতে হবে।তিনি বলেন,নারী নির্যাতন, বাল্যবিবাহ,ইভটিজিংকারীদের কোন রক্ষা নেই। এই সামাজিক ব্যাধি হতে রক্ষা পেতে আমাদের সকলকে সোচ্চার হতে হবে।তিনি আরও বলেন,জনগণের সেবা দোরগোড়ায় পৌঁছে দিতে স্থানীয় সরকারের প্রতিনিধি ইউপি চেয়ারম্যানদের এগিয়ে এসে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। জনসাধারণ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানীর শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।
সহকারী কমিশনার(ভ’মি) হিমাদ্রি খীসার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস.এম. হাবিবুর রহমান হাবিব,ভাঙ্গা পৌরসভার মেয়র আবু ফয়েজ মোঃ রেজা, অতিরিক্ত পুলিশ সুপার(ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম।
অন্যান্যদের মধ্যে সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ইসাহাক মোল্লা,মহিলা ভাইস চেয়ারম্যান পারুলী আক্তার,মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার মাতুব্বর,সাবেক কমান্ডার আমিনুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকমুজ্জামান রাজা,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদুল হক মিরু মুন্সী,ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আবু জাফর মুন্সী প্রমুখ। সভায় নবাগত জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে বরন নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ