Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এরশাদ চোখ মেলে সাড়া দিচ্ছেন

সংবাদ সম্মেলনে জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ডাক্তার ও স্বজনদের ডাকে সাড়া দিচ্ছেন বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেছেন, সিএমএইচে চিকিৎসারত সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। স্বজন ও চিকিৎসকদের ডাকে সাড়া দিচ্ছেন। গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

জি এম কাদের বলেন, এইচ এম এরশাদ আধো ঘুম-আধো জাগরণে সাড়া দিচ্ছেন এবং চোখ মেলছেন। তার শারীরিক অবস্থার উন্নতি-অবনতি তথা কোনো পরিবর্তন হয়নি। সিএমএইচের চিকিৎসকরা এটাকে ইতিবাচক মনে করছেন।

বনানী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, হুসেইন মুহম্মদকে লাইফ সাপোর্ট দেয়া হয়নি। ফুসফুসে ইনফেকশনের কারণে তার (এরশাদ) শ্বাসকষ্ট হচ্ছিল। তাই চিকিৎসকরা এরশাদকে অক্সিজেন সাপোর্ট দিয়েছেন। চিকিৎসকরা এখনো অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষা করছেন।
এরশাদের শারীরিক অবস্থা নিয়ে জাতীয় পার্টির প্রেস ব্রিফিং এবং প্রয়োজন হলে আইএসপিআরের তথ্য ছাড়া অন্য কোনো তথ্যে বিভ্রান্ত না হতে গণমাধ্যম ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জি এম কাদের।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধীদলীয় চিপ হুইপ মশিউর রহমান রাঙ্গা দলীয় নেতাকর্মীদের ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিকর ও মনগড়া পোস্ট দিতে নিষেধ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা সেলিম উদ্দিন, যুগ্ম মহাসচিব এম এম ইয়াসির, আমিনুল ইসলাম ঝন্টু, সাংগঠনিক সম্পাদক ইসাহাক ভূঁইয়া, যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ