Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পশ্চিমবঙ্গে গানে গানে ভাইরাল, মমতার ‘কাট মানি’ হুঁশিয়ারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১১:০২ এএম

‘কাট মানি’ নিয়ে দলীয় সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি নিয়ে উত্তাল রাজ্য। সরকারি পরিষেবা সাধারণ মানুষের কাছে পৌঁছানোর বিনিময়ে নির্দিষ্ট অঙ্কের টাকা নেওয়ার অভিযোগ উঠেছে দলেরই নেতা কর্মীদের একাংশের বিরুদ্ধে। তারই বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছেন দলীয় নেত্রী।

সম্প্রতি দলের এক বৈঠকে দলীয় নেতাদের নেওয়া ‘কাট মানি’ ফেরৎ-এর নির্দেশ দিয়েছেন তিনি। তারপরেই রাজ্যের বিভিন্ন প্রান্তে বিশেষ করে, গ্রামাঞ্চলে দলের নেতাদের ঘেরাও, বিক্ষোভ শুরু করেছে সাধারণ মানুষ। টাকা ফেরৎ নিয়ে ইউটিউবে সম্প্রতি একটি গান রিলিজ করেছেন গায়ক নচিকেতা চক্রবর্তী। তার গাওয়া গানটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়, এবং সেটি ট্যুইটারে শেয়ার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। গানটির জন্য গায়ক নচিকেতাকে ধন্যবাদ জানিয়েছেন, আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়, পাশাপাশি মানুষের মনের কথাই গানটিতে তুলে ধরা হয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।

নির্বাচনের সময়েও মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে নিয়ে একটি গান রচনা করেছিলেন বাবুল সুপ্রিয়, যদিও সেটি নিষিদ্ধ করে দেয় নির্বাচন কমিশন। মানি’ নিয়ে রচিত গানটিতে দাদা ও দিদিছাড়া কোন রাজনৈতিক দলের নাম দেয়া হয় নি। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ

১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ