Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ইয়াবাসহ গ্রেফতার পুলিশ কর্মকর্তা রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নগরীতে ১০ হাজার ইয়াবাসহ গ্রেফতার টিএসআই সিদ্দিকুর রহমানকে দুইদিনের রিমান্ডে নেয়া হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে গতকাল সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম মেহনাজ রহমান রিমান্ডের অনুমতি দেন। আদালত পুলিশের সহকারী কমিশনার শাহাবুদ্দিন আহমদ বলেন, তদন্তকারী সংস্থা কাউন্টার টেরোরিজম রোববার ওই পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন করেছিল। আদালত দুইদিনের অনুমতি দিয়েছে।

শুক্রবার নগরীর ডবলমুরিং থানার সিজিএস কলোনি এলাকা থেকে র‌্যাব ও কাউন্টার টেরোরিজম ইউনিটের যৌথ অভিযানে ১০ হাজার ইয়াবা ও ৮০ হাজার টাকাসহ গ্রেফতার হন টিএসআই (টাউন সাব ইন্সপেক্টর) সিদ্দিকুর রহমানকে। গ্রেফতারের পর সিদ্দিকুর রহমান তার ইয়াবা কারবারে রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার নাম প্রকাশ করেন। এছাড়াও তাদের সঙ্গে আরও একজনের জড়িত থাকার কথা বললেও তার নাম জানাতে পারেননি। এ ঘটনায় কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সঞ্জয় গুহ টিএসআই সিদ্দিকুর রহমান, বাবলু খন্দকার ও অজ্ঞাত একজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। তবে বাকি দুই আসামিকে এখনও গ্রেফতার করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ