Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার আটপাড়ায় ১০ বছরের মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৬:১২ পিএম

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার কৈলং গ্রামে মাদ্রাসা পড়ুয়া ১০ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে পুলিশ শনিবার দুপুরে ঝটিকা অভিযান চালিয়ে ধর্ষক জানু মিয়াকে (৬০) গ্রেফতার করেছে।
ধর্ষণের শিকার শিশুর চাচী জানান, ধর্ষিত শিশুটি আলীমুল কোরআন আদর্শ মাদ্রাসায় কোরআন পড়া শিক্ষার্থী। গত শুক্রবার দুপুরে প্রতিবেশী জানু মিয়া নিজের ঘর খালি থাকার সুযোগে শিশুকে ডেকে নেয়। পরে তার মুখ চেপে ধরে ধর্ষণ করে।
এ সময় শিশুটি কান্নাকাটি শুরু করলে তার বাক প্রতিবন্ধী বাবা ছুটে গিয়ে ধর্ষক জানুকে ঝাপটে ধরলে ধস্তাধস্তির এক পর্যায়ে জানু পালিয়ে যায়। পরে রক্তাক্ত শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে জানু মিয়াকে একমাত্র আসামী করে শনিবার আটপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।
নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহজাহান মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রেক্ষিতে পুলিশ শনিবার দুপুরে কৈলং গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে অভিযুক্ত জানুকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ