Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ওসিসহ আহত ১২

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ৪:১২ পিএম

বাস ও পুলিশ পিকআপের মুখোমুখি সংঘর্ষে সাতক্ষীরার কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান ও পুলিশের দুই কনস্টেবলসহ অন্তত ১২জন মারাত্মক আহত হয়েছেন।
রোববার (৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের হাদিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান, কনস্টেবল বখতিয়ার ও পুলিশ পিকআপের চালক কনস্টেবল অমিতের নাম জানা গেছে। তাদের প্রথমে নলতা হাসপাতাল ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, ওসি হাসান হাফিজুর রহমানকে বহনকারী পুলিশ পিক-আপটি সাতক্ষীরা থেকে কালিগঞ্জের দিকে যাওয়ার পথে দেবহাটার হাদিপুর এলাকায় পৌঁছে একটি কুকুরকে বাচাতে গিয়ে বিপরীতগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পুলিশ পিক-আপটি দুমড়ে-মুচড়ে যায়। মারাত্মক আহত হন ওসি হাসান হাফিজুর রহমান, তার সাথে থাকা আরও দুজন কনস্টেবল এবং অন্তত ৯জন বাসযাত্রী।
এদিকে, পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, দুর্ঘটনায় আহত ওসি হাসান হাফিজুর রহমানের এখনো জ্ঞান ফেরেনি। তার মাথা, হাত ও পায়ে মারাত্মক জখম হয়েছে।
কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিম বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ