Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় যাত্রীবাহী বাস খাদে, অন্তত ৪০ জন যাত্রী গুরুত্বর আহত

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১:২৬ পিএম

গাইবান্ধা রংপুর মহাসড়কের সদর উপজেলার শাহপাড়া ইউনিয়নে বুড়ির ঘর নামক স্থানে সকাল সাড়ে ৯ টার দিকে ঘোড়াঘাট থেকে গাইবান্ধাগামী শহীদ সচি পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী , শিশু সহ অন্তত: ৪০ জন যাত্রী গুরুত্বর আহত হয়েছে । পুলিশ ও ফায়ার সার্ভিস এর কর্মীরা আহতদের উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে । হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তাররা জানান - আহতরা খুবই গুরুতর এবং তাদের অনেকেরই অঙ্গহানী ঘটেছে । তাদের চিকিৎসা দিতে আমাদের হিমসিম খেতে হয়েছে । আহতরা হলো – মন্জুরুল (২২), আলেয়া(২৪) , সাইদুর (৩০), আরমান (৫০) , গোফফার (৪০) , মনোয়ার (৩০) , কদের (৩৫), তারা বানু (৪০) , রিমা (৫) , সুরুজ্জামান (৫০) , সোমা (২৫),সুমন (১২) , ফাইমা (১) , শহীদুল (৩০) , মহসীন (১৮) , জলিল (৬০) , উজ্জল (৩৫) ।
পুলিশ জানিয়েছে - দুমড়ে মুচড়ে যাওয়া বাসটিকে হেফাজতে নেয়া হয়েছে । এ রির্পোট লেখা পর্যন্ত একটি মামলা দয়ের করার প্রস্তুতি চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ