Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১২:১৭ পিএম

সাভারের আশুলিয়া পিকআপ ভ্যানের ধাক্কায় নাদিম হোসেন (২৫) নামে শিল্প পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন পুলিশ সদস্য।

বুধবার (৫ জুন) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেডের পাশে এ দুর্ঘটনা ঘটে৷ নিহত নাদিম নওগাঁ জেলা সদর থানার উল্লাসপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে। তিনি শিল্প পুলিশ-১ এর ৪৮০ নম্বর কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

শিল্প পুলিশ সূত্রে জানা যায়, রাতের ডিউটি শেষে সকালে নাদিমসহ আরও তিন পুলিশ সদস্য ব্যাটারিচালিত অটোরিকশায় করে উঠেন শ্রীপুরে যাওয়ার জন্য। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পিকআআপ ভ্যান ওই অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মৃত্যু হয় নাদিমের। এতে আহত হয় তার সঙ্গে থাকা আরও তিন পুলিশ সদস্য। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ও ডিউটি অফিসার বিজন কুমার দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য রাজধানীতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ