Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঈদের সকালেই ফরিদপুরের রাস্তায় ঝরলো তাজা ছয় প্রাণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ৯:৫২ এএম | আপডেট : ১১:৩৭ এএম, ৫ জুন, ২০১৯

ফরিদপুর সদর উপজেলায় পবিত্র ঈদুল ফিতরের দিন সকালবেলাতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ছয় জন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।
বুধবার সকাল পৌনে সাতটার দিকে উপজেলার ধুলদী রেলগেট এলাকায় একে ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এই হতাহতের ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে নিহতেদের মধ্যে বাসের ড্রাইভার ও হেলপার রয়েছে বলে জানাগেছে।
ফরিদপুরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান সকাল পৌনে সাতটার দিকে এ কে ট্রাভেলসের একটি বাস ঢাকা থেকে ঈদে ঘরমুখো যাত্রীদের নিয়ে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। ধুলদী রেলগেট এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলেই চারজন নিহত হন। এসময় আহতদের উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যান। আহতদের মধ্যে ১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আহত অবস্থায় পাচঁ বছরের একটি শিশু উদ্ধার করা হয়েছে তাকে তার মায়ের কাছে পৌছে দেওয়া হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুরুল আলম দুলাল।
দূর্ঘটনার পর মহাসড়কে সকল ধরনের যানচলাচল বন্ধ রয়েছে। এতে ঘড় ফেরা মানুষের চরম দূভোর্গের মধ্যে পড়তে হচ্ছে।



 

Show all comments
  • MAHMUD ৫ জুন, ২০১৯, ১০:২৯ এএম says : 0
    Hi ALLAH TADER R EID KORA HOLONA. TADER KE JANNAT BASI KORIO. AMMEN.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ