Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

গোপালগঞ্জে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১০:১৩ এএম

গোপালগঞ্জে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত দুই যুবকের এক বন্ধুসহ ছয়জন আহত হয়েছেন।

সোমবার (০৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া এলাকার মকিত মোল্লার ছেলে নয়ন মোল্লা (২৫) ও একই এলাকার সৈয়দ লিটনের ছেলে সৈয়দ ওয়ালিদ (২২)।

গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, গোপালগঞ্জ শহর থেকে ঈদের মার্কেট সেরে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন নয়ন মোল্লা ও সৈয়দ ওয়ালিদসহ তিন যুবক। তারা উত্তরপাড়া এলাকায় পৌঁছালে মাওয়াঘাট থেকে খুলনাগামী বিপরীতমুখী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী ওই দুই যুবক ঘটনাস্থলেই নিহত ও তাদের এক বন্ধু গুরুতর আহত হন। এছাড়া এ ঘটনায় মাইক্রোবাসের পাঁচ যাত্রীও আহত হন। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ