Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ৯:৫৯ পিএম

ঢাকার ধামরাইয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।

সোমবার রাত সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন-
মাগুরা জেলার সদর থানা এলাকার মেহেদী হাসান (২৮) ও রাজবাড়ী জেলা সদর থানার বরাটের কাচরন্দ্র গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে নজরুল ইসলাম (২৭)। অপর দুই জনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, রাতে সাভারের নবীনগর এলাকা থেকে বেশ কিছু যাত্রী নিয়ে একটি পিকআপ ভ্যান পাটুরিয়ার উদ্দেশ্যে রওনা দেয়। পরে ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় এসে পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে।

এতে পিকআপ ভ্যানের মধ্যে থাকা চার যাত্রী ছিটকে সড়কে পড়ে বাসের নীচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানের মধ্যে থাকা আরো ৫জন আহত হয়েছে। তাদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ওসি ধারনা করছেন, যাত্রীরা সকলেই ঈদের ছুটিতে নিজ নিজ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ