Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে মাদক ব্যবসাকে কেন্দ্রে করে যুবক খুন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১১:২১ এএম

আড়াইহাজারে মাদক ব্যবসাকে কেন্দ্র করে স্বপন (৩৩)নামের এক যুবক খুন হয়েছে। শুক্রবার সকালে উপজেলার হাইজাদী ইউনিয়নের কাহিন্দী মাজার সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত স্বপন ওই গ্রামের রহমত আলীর ছেলে।

আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম জানান, পূর্ব শত্রুতা ও মাদক ব্যবসা নিয়ে সিংহদী নয়াপাড়া এলাকার রুস্তমের ছেলে শামীম ও হাবিবুল্লাহর সাথে নিহত স্বপন ও তার বন্ধু সেলিমের দ্বন্ধ চলছিল।
এই নিয়ে বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে শামীম ও হাবিবুল্লাহ অস্ত্র নিয়ে সেলিমকে খুজঁতে তাকে। এই সময় কাহিন্দী মাজার এলাকায় সেলিমকে না পেয়ে বন্ধু স্বপনকে পায়। স্বপনকে পেয়ে শামীম ও হাবিবুল্লাহ এলোপাথারি কুপিয়ে আহত করে। পরে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে শুক্রবার সকালে সে মারা যায়।

আড়াইহাজার থানার ওসি মো: নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, ধারনা করা হচ্ছে মাদকের টাকার ভাগবাটোয়া নিয়েই এই ঘটনা ঘটতে পারে। থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছিল। আসামী গ্রেফতারের চেষ্ঠা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ