Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কামারখন্দে বাসচাপায় নিহত ১

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১১:১৮ এএম

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাসচাপায় অজ্ঞাতপরিচয় (৩০) এক হেলপার নিহত হয়েছেন। একই এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত পাঁচ বাসযাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ মে) সকালে উপজেলার কোনাবাড়ি মফিজ মোড় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বুড়িমারি থেকে ঢাকাগামী বরকত পরিবহনের একটি যাত্রীবাহী বাস কামারখন্দ উপজেলার কোনাবাড়ি মফিজ মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত পাঁচ বাসযাত্রী আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এদিকে দুর্ঘটনার কিছুক্ষণ পরে এনা পরিবহনের একটি বাস যানজটে রাস্তায় আটকে লেগে ওই হেলপার হেঁটে দুর্ঘটনাস্থল দেখতে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে আসা হানিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। পরে গুরুত্বর আহত অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে পাঠিয়েছে। লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত দুটি বাস ও ট্রাক জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ