Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় নারী ও স্কুল ছাত্র নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৪:১৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক দুর্ঘটনায় এক নারী ও স্কুল ছাত্র নিহত হয়েছে। বুধবার সকালে সদরের ত্রিমোহন এলাকায় মাটি ভর্তি মাহেন্দ্র উল্টে রাব্বি নামে স্কুল ছাত্র ও মঙ্গলবার রাতে মির্জাপুর ট্রেন স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে সুমি বেগম নামে অপর এক নারী নিহত হয়।
নিহতর রাব্বি সদরের পুষ্টকামুরী পুর্বপাড়া গ্রামের ফালু মিয়ার ছেলে অপর দিকে সুমি বেগম সপ্তম কুড়িগ্রাম জেলার চিলমাড়ি উপজেলার বাসিন্দা। রাব্বি স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র অপর দিকে সুমি বেগম বাসা বাড়িতে কাজ করতো বলে জানা গেছে।
জানা গেছে, বুধবার সকালে মির্জাপুর ট্রেন স্টেশন সংলগ্ন সিগনালে মোবাইলে কথা বলে পার হতে গেলে সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ট্রেনে কাটা পড়ে সুমি নামের ওই নারীর মৃত্যু হয়।

অপরদিকে মঙ্গলবার রাত সাড়ে এগারটার দিকে পৌর সদরের বংশাই নদীর পশ্চিম তীর থেকে মাহেন্দ্র টাক্টর যোগে মাটি বহন করার সময় মাটি ভর্তি মাহেন্দ্র উল্টে রাব্বি নামে ওই স্কুল ছাত্র ঘটনাস্থলেই মারা যায়। এ সময় সে চালকের সহকারী হিসেবে কর্মরত ছিল বলে জানা গেছে।
এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানান, মাটি ভর্তি মাহেন্দ্র উল্টে এক শিশুর নিহত হওয়ার ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ