Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কাভার্ড ভ্যান চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৩:০২ পিএম

নগরীতে কাভার্ড ভ্যানের চাপায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১২ টায় নগরীর আকবর শাহ থানার কর্ণেল হাট সিডিএ মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক আমির হোসেন জানান, নিহতরা হলেন আলাউদ্দিন শেখ (৫০) ও শফি উল্লাহ (৪০)। আহত ব্যক্তির নাম হাবিবুর রহমান (৪০)। তাদের বাড়ি সীতাকুন্ড উপজেলায়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন জানান, চালক কাভার্ড ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার উপর তুলে দেয়। অটোরিকশায় তিনজন যাত্রী ছিলেন। এর মধ্যে দু’জনকে চমেক হাসপাতালে নেয়ার পর মারা গেছেন। আহত যাত্রীও একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
অটোরিকশাকে চাপা দেওয়ার নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানটি ফুটপাতে উঠে গেলে কয়েকজন পথচারীও সামান্য আহত হয়েছেন। দুর্ঘটনায় কাভার্ড ভ্যান ও অটোরিকশার চালক অক্ষত আছেন জানিয়ে ওসি জসিম বলেন, কাভার্ড ভ্যানের চালককে গাড়িসহ আটক করা হয়েছে। # র ই সেলিম ২৯/০৫/১৯ইং

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ