Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১:১৯ পিএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাইপাস এলাকায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ওয়ারেস মিয়া (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
গতকাল সোমবার দিনগত রাতে এ দুর্ঘটনা ঘটে। ওয়ারেস টাঙ্গাইলের মির্জাপুর থানার সলিমনগর এলাকার মৃত. আব্দুল হালিমের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। এ ঘটনায় আব্দুল আজিজ নামে এক ব্যক্তি আহত হয়েছেন।
কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সবিতা শাহা জানান, কালিয়াকৈর উপজেলার বাইপাস এলাকায় এক যাত্রী নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ওয়ারেস। এক পর্যায়ে একটি ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় ওয়ারেস মারা যান। আহত আজিজকে কুমুদিনী হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গোড়াই হাইওয়ে থানার ওসি একেএম কাওসার জানান, এ বিষয়ে বিস্তারিত তিনি জানেন না। তবে এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ