Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বারো ঘণ্টার ব্যবধানে সড়কে ঝরল ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। গত রোববার রাত থেকে গতকাল দুপুর ১২টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে। ১২ ঘণ্টার ব্যবধানে নিহতদের মধ্যে মাগুরা, দিনাজপুর ২ জন করে এবং চট্টগ্রাম, নওগাঁ, গাজীপুর একজন করে। আমাদের ব্যুরো ও সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :
মাগুরা : মাগুরায় দুটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। গতকাল সোমবার সকালে মাগুরা-ঝিনাইদহ সড়কের ইছাখাদা দরগাগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. শাকুর আহম্মেদজানান, মাগুরা থেকে ঝিনাইদহগামী একটি মালবোঝাই পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌঁছে অপরদিক থেকে আসা আরেকটি পিকআপ ভ্যানকে সাইড দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে উভয় পিকআপ ভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হন।
দিনাজপুর : দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুই লিচু ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোর ৫টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের কাউগাঁ বকুলতলার ঢাকা অটোরাইস মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার বনতাড়া এলাকার আমিজ আলী (৩৫) ও চিরিরবন্দর উপজেলার আমতলী এলাকার কিতাব উদ্দিনের ছেলে আব্দুস সামাদ (৬০)।
দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বজলুর রশিদ জানান, ভোরে চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকায় বাগানে লিচু ভেঙে চার্জার ভ্যানে উঠিয়ে দেন আমিজ ও সামাদ। পরে মোটরসাইকেলে তারা দিনাজপুর শহরের কালিতলা নিউ মার্কেটের (লিচু বাজার) দিকে আসছিলেন। পথে কাউগাঁ বকুলতলা ঢাকা অটোরাইস মিলের সামনে ফুলবাড়ীগামী একটি মালবোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তারা।
চট্টগ্রাম : নগরীর বাকলিয়া এলাকায় দুই ট্রাকের চাপায় পড়ে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার রাত ১১টায় বাকলিয়ার রাহাত্তাপুলে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াসিন আরাফাত রুবেল নগরীর ষোলশহর রহমান নগরে থাকতেন। তিনি ল²ীপুর জেলার চন্দ্রগঞ্জের আলী হোসেনের ছেলে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, রাতে মোটর সাইকেলে করে যাওয়ার সময় দুই ট্রাকের মাঝখানে চাপায় পড়েন রুবেল। রক্তাক্ত অবস্থায় রাতেই তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
গাজীপুর : গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেড়াইদের চালা নামক স্থানে অজ্ঞাত গাড়ির চাপায় ফখরুল ইসলাম (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবক ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার ইছাইল বেপারীপাড়া গ্রামের মৃত আরফান আলী ছেলে।
নওগাঁ : নওগাঁর মান্দায় মেয়ে জামাইয়ের বাড়িতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মুংলি নামে এক আদিবাসী বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে উপজেলা ঘাটকৈর মান্দা-নিয়ামাতপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ