Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার সুখারী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৯, ১:৫৯ পিএম

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দিনের অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি, চাঁদাবাজি, অত্যাচার, জুলুম, নির্যাতন ও সন্ত্রাসী কর্মকাণ্ডের হাত থেকে কুলশ্রী গ্রামবাসীকে রক্ষার দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
শনিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এলাকাবাসী কুলশ্রী সড়কে এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন চলাকালে চেয়ারম্যানের নানা অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি, চাঁদাবাজি, অত্যাচার, জুলুম, নির্যাতন, ও সন্ত্রাসী কর্মকাণ্ডে চিত্র তুলে ধরে চেয়ারম্যান ও তার ক্যাডার বাহিনীর হাত থেকে গ্রামবাসীকে রক্ষার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি সুদৃষ্টি দানের অনুরোধ জানিয়ে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ সুখচাঁন মিয়া, সুলতান মাস্টার, মনির হোসেন, মোঃ পলাশ মিয়া, ফোরকান মাস্টার ও এনামুল হক প্রমুখ। পরে তারা চেয়ারম্যান ও তার ক্যাডার বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ