Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সান্তাহার জংশন ষ্টেশনে পঞ্চগড় থেকে ঢাকাগামী নতুন ট্রেনের

যাত্রাবিরতীর দাবিতে অবস্থান কর্মসূচী পালন

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ৪:৫৯ পিএম

বগুড়ার সান্তাহার জংশন ষ্টেশনে পঞ্চগড় থেকে ঢাকাগামী আন্ত ঃ নগর নতুন ট্রেন পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতীর দাবিতে অবস্থান কর্মসূচী পালন করা হয়।
সান্তাহার এ দাবি বাস্তবায়ন কমিটির উদ্যোগে সান্তাহার জংশন ষ্টেশনের ৩ নম্বর প্লাটফরমে শনিবার দুপুর ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচী পালন করা হয়। উক্ত কর্মসূচী চলাকালে বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক আদমদীঘি উপজেলা আঃ লীগের সহসাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম পম্পা, সান্তাহার পৌরষভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাসেম, নিসরুল হামিদ ফুতু, সান্তাহার পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র ফিরোজ মোঃ কামরুল হাসান, সান্তাহার প্রেস ক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, সাধারন সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, প্রভাশক রবিন, টিকন মামুনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী বক্তব্য রাখেন। অবিলম্বে দাবি বাস্তবায়ন না হলে আজ রবিবার সান্তাহার জংশন ষ্টেশনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রেলপথ অবরোধ কর্মসুচী রয়েছে।
উল্লেখ্য আগামী ২৬ মে পঞ্চগড় থেকে ঢাকাগামী আন্ত ঃ নগর পঞ্চগড় এক্স্রপ্রেস নামে নতুন একটি ট্রেন চালু করবে রেল কর্তৃপক্ষ। ট্রেনটি ঠাকুরগাঁ, দিনাজপুর, পার্বতীপুর যাত্রাবিরতীর পর ঢাকার কমলাপুর রেল ষ্টেশনের উদ্যেশ্যে ছেড়ে যাবে।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ