Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

লেখক ইমতিয়াজ মাহমুদ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৩:০৯ পিএম | আপডেট : ৪:০৭ পিএম, ১৫ মে, ২০১৯
আইনজীবী ও লেখক ইমতিয়াজ মাহমুদকে তথ্যপ্রযুক্তি আইনে করা একটি মামলায় গ্রেপ্তার করেছে বনানী থানা পুলিশ। আজ বুধবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়।
 
এ বিষয়টি নিশ্চিত করে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ফরমান আলী জানান, ইমতিয়াজ মাহমুদের বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় ২০১৭ সালে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করা হয়। ওই মামলার ওয়ারেন্টের ভিত্তিতে বুধবার সকালে বনানীর নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর ইমতিয়াজ মাহমুদকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
 
এদিকে এ প্রসঙ্গে আইনজীবী ইমতিয়াজের বড় ভাই পারভেজ মাহমুদ গণমাধ্যমকে বলেন, সকাল সাড়ে এগারোটার দিকে কোর্টে যাওয়ার পথে গুলশান জোনের পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা তাকে দেখা করতে বলেন। পরে ইমতিয়াজকে বনানী থানায় নিয়ে গ্রেপ্তার দেখানো হয়।
 
তিনি আরো বলেন, ইমতিয়াজকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়েছে। দুপুর দুইটায় তাকে আদলতে তোলা হয়েছে। তারপর আমরা সবকিছু জানতে পারব। এখন পর্যন্ত তার সঙ্গে কাউকে দেখা ও কথা বলতে দেওয়া হচ্ছে না।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ