Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবহাটায় বাস-টেম্পো সংঘর্ষে নিহত ১, চালক-হেলপার আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ১:০৪ পিএম

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় বাস-টেম্পো মুখোমুখি সংঘর্ষে মৃত্যুঞ্জয় কুমার (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। মঙ্গলবার (১৪ মে) সকাল ১০টার দিকে উপজেলার পারুলিয়া গার্লস স্কুলের পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মৃত্যুঞ্জয় কুমার সাতক্ষীরা সদর উপজেলার গাভা এলাকার নরেন্দ্র বাছাড়ের ছেলে। আহতদের মধ্যে একই গ্রামের বঙ্কিমচন্দ্রের ছেলে তাপস কুমারকে আশংকাজনক অবস্থায় খুলনায় পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মৃত্যুঞ্জয় কুমারসহ অন্যান্যরা টেম্পুযোগে শ্যামনগরে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে পারুলিয়ায় পৌঁছুলে মুন্সীগঞ্জ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো- ব ১৪৫০২২) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত তিনজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়ে মৃত্যুঞ্জয় কুমার। এছাড়া আশংকাজনক অবস্থায় তাপসকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে।
দেবহাটা থানার সেকেন্ড অফিসার নয়ন চৌধুরী জানান, এঘটনায় ঘাতক বাস, টেম্পো ও বাসের হেলপারকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ